BETTER SOLUTION FOR YOU

A place of infinite solution

বিখ্যাত লেখক ও মণীষীদের নির্বাচিত ৩০০০ টি [বাংলাঃ ১২০০ English 1800 ] বানী বা উক্তি সমূহের বাংলা বই বা ই-বুক বা PDF

বাণী পৃথিবী সৃষ্টির পর থেকেই উচ্চারিত হয়ে আসছে। প্রত্যেক বিখ্যাত বা সফল ব্যক্তি নিজের অতিবাহিত জীবনের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে কিছু না কিছু শিক্ষা গ্রহণ করে ... সেই শিক্ষার সারমর্ম তথা এককথায় প্রকাশ হল বাণী যা উপদেশ রূপে অন্যকে শেয়ার করে। যাতে সে ভুল না করে তার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারে ...

আমাদের জীবন একটাই ও এই জীবনের সময় খুব সংক্ষিপ্ত তাই সফল হবার জন্য কোন পথ ভালো ও কোন পথ খারপ তা বুঝার জন্য লাইফে এক্সপিরিমেন্ট করার সময় আমদের হাতে নেই কাজেই সফল হবার জন্য আমাদের ইতিহাসের সফল ও বিখ্যাত ব্যক্তিদের দিকনির্দেশনা ও উপদেশ (উক্তি বা বাণী ) ফলো করতে হবে

বিশিষ্ট লেখকদের গ্রন্থ পড়লে জ্ঞানের পরিধি বৃদ্ধি করা যায়। শিক্ষার কোন শেষ নেই। কিন্তু আমাদের জ্ঞানের গভীরতা এতই কম যে, আমরা বেশি বই পড়তে পারি না। হয়তো সময়ও সকলের হয়ে উঠে না।জীবনী, কবিতা, গল্প কিংবা উপন্যাসে কবি সাহিত্যিকেরা বিভিন্ন কাহিনী বা চরিত্রের মাধ্যমে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে তাঁদের নিজস্ব কিছু মতামত বা অভিব্যক্তি প্রকাশ করে থাকেন। সমস্ত জীবনের সঞ্চিত অভিজ্ঞতার আলোকে সৃষ্ট সেইসব অভিব্যক্তি থেকে আমরা কিছু না কিছু শিখতে পারি। কিন্তু বাণী চিরন্তনী বইটি পড়লে একাধিক বইয়ের মূল বক্তব্য পেয়ে যাবেন। স্মরণীয় বাণীগুলো মনের মধ্যে গেঁথে রাখলে অনেক সহজ হবে আপনাদের চলার পথ। মানুষেকে বোঝানোর জন্যেই বিশ্বের বড় বড় মনীষীরা নানাভঅবে বক্তব্য উপস্থাপন করেছেন। সেই সব গুরুত্বপূর্ন বক্তব্য গুলোকে সংক্ষিপ্ত করে বাণী বা উক্তি আকারে সংকলিত হয়েছে। আর এই বিশ্বের শ্রেষ্ঠ মনীষীদের গুরুত্বপূর্ণ বানী বা উক্তি গুলোকে সংগ্রহীত করে আপনাদের জন্য ই-বুক আকারে শেয়ার করলাম আশা করি এই ই-বুক আপনাদের জীবনকে অনেক সহজ করে দিবে ফলে আপনি খুব দ্রুত সাফল্যের চূড়ায় পৌঁছাতে পারবেন ...।

এই ই-বুকটি পড়লে আপনারা অবশ্যই বুঝতে পারবেন এর গুরুত্ব কতটুকু। কারন এখানে বিশ্বের শ্রেষ্ঠ মনীষীদের বাণীও সংকলিত হয়েছে। এ বইটিতে যে সকল বাণী সংকলিত হয়েছে, তার সবই বিশেষ গুরুত্বপূর্ণ। অনেক গুরুত্বপূর্ণ বাণী আছে, যা মানুষের জানা একান্ত প্রয়োজন। তাছাড়া এই ই-বুক পড়ে আপনি নিজের জ্ঞানের পরিধি বাড়াতে পারবেন, সেই সাথে অন্যকেও বোঝাতে পারবেন। অনেক ক্ষেত্রে আপনার ভুল সংশোধনের জন্যে গ্রন্থটি বিশেষ কাজে লাগবে। অন্যের ভুলকে আপনি শুধরে দিতে পারবেন।

এই ই-বুকে আপনার মনের সুপ্ত কথাগুলোও উপস্থাপন করা হয়েছে যা বিখ্যাত কোন মনীষী থেকে বর্ণিত ... এই ই-বুক পড়লে আপনা মতামতের স্বপক্ষে এবং বিপক্ষের বক্তব্যগুলোকে পাশাপাশি দাঁড় করাতে পারবেন।

আপনার ভাল মন্দ, পাপ পূণ্য, সুখ-দুঃখ হাসি-কান্না, সত্য-মিথ্য, জানা-অজানা, প্রেম-ভালবাসার বাণীগুলো এ গ্রন্থটিতে সংকলিত হয়েছে। এ বইটিতে মহামনীষী; বিশিষ্ট রাজনৈতিক, বিজ্ঞানী, ঔপন্যাসিক, সাধক, গবেষকদের বক্তব্য এবং বিভিন্ন বচন তুলে ধরা হয়েছে। বচনগুলো চলে আসছে যুগ যুগ ধরে। অনেক ক্ষেত্রে কোনটি কার বচন তা কেউ বলতে পারে না। তবে বচনগুলোর সাথেন মানুষের বিভিন্ন কর্মকান্ডের যেমন গভীর সম্পর্ক রয়েছে, তেমনি রিয়েছে শিক্ষণীয় অনেক উপকরণ।
এই ই-বুকের সুবিধা সমূহঃ

এই বইতে বুকমার্ক মেনু ও হাইপারলিঙ্ক মেনু যুক্ত আছে আপনাকে কোন অধ্যায়ে যেতে মাউসের চাকা ঘুরানো লাগবে জাস্ট ওই অধ্যায়ের নামের উপর ক্লিক করলেই হবে ...।

এই ইবুক সম্পর্কে আমি কিছুই বলব না ...

আপনার নিজ চোখে অনলাইন লাইভ ভিউ দেখে আসুন ...

তাহলেই সব বুঝতে পারবেন ...

তারপর সিদ্বান্ত নিন আপনার মেগাবাইট খরচ করে ডাউনলোড করবেন কিনা ... !!!

অবশ্য এই বইয়ের মেগাবাইট খুব একটা বেশি না ... মাত্র ৯ এমবি ...

Download : zippyshare.com
Share on Google Plus

About BSFU

Better Solution For You is a knowledge sharing website. So keep in touch.
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment

If You Have Any Comments or Suggestions Please Feel Free to Let Us Know.

Thanks "Admin BFSU "